দৈনিক “আমাদের বাংলাদেশ”এর নির্বাহী সম্পাদকের দায়ীত্ব নিলেন সোহেল রানা সুমন।

1,570
PCI_Dealer Add__GIF

দেশবাংলা টিভি নিউজ ডেস্ক:: দৈনিক ১২ লাখ পাটকের সংবাদপত্র, ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক “আমাদের বাংলাদেশ” পত্রিকার নির্বাহী সম্পাদকের দায়ীত্ব নিলেন, সাংবাদিক সোহেল রানা সুমন।

পূর্বে স্কয়ার গ্রুপের মালিকানাধীন পত্রিকাটির মালিকানা পরিবর্তন হয়ে বর্তমানে পল্লী গ্রুপ (প্রাঃ) লিমিটেডের মালিকানা পাওয়ার পর পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে দায়ীত্ব গ্রহণ করেন তিনি ।

পল্লী গ্রুপ (প্রাঃ) লিমিটেডের চেয়ারম্যান সাংবাদিক সোহেল রানা সুমন ইতোপূর্বে দৈনিক “নিউজদেশবাংলার” নির্বাহী সম্পাদক, আইপি টেলিভিশন “দেশবাংলা টিভি” “ডেইলি মৌলভীবাজার” ও “ডেইলি ঢাকা নিউজের” সম্পাদক ও প্রকাশকের দায়ীত্ব পালন করে আসছেন ।

 দৈনিক “আমাদের বাংলাদেশ ” পত্রিকাটি ২০০২ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত পাক্ষিক পত্রিকা হিসেবে প্রকাশ করে আসছিল স্কয়ার গ্রুপ লিমিটেড। ৩রা মার্চ ২০২০ সালে মালিকানা বদল হয়ে পল্লী গ্রুপ (প্রাঃ) লিমিটেড কর্তৃক মালিকানা গ্রহনের পর পত্রিকাটি দৈনিক পত্রিকা হিসেবে আত্মপ্রকাশ করে । নুতন রূপে পাক্ষিক থেকে দৈনিক পত্রিকা হিসাবে প্রকাশিক জাতীয় দৈনিক “আমাদের বাংলাদেশ” পত্রিকার নির্বাহী সম্পাদকের দায়ীত্ব পেয়ে সাংবাদিক সোহেল রানা সুমন নির্বাহী সম্পাদক হিসেবে সকলের সহযোগীতা চেয়ে বলেন “বর্তমান সময়ের পাঠাকদের কথা চিন্তা করে পত্রিকাটি প্রিন্ট সংস্করনের পাপাশাপাশি পাঠকের কাছে দ্রুত সংবাদ পৌছে দিতে অনলাইন প্রকাশেও আরো ইতিবাচক পরিবর্তনে নিয়ে আসবো , সত্য এবং সঠিক তথ্য প্রকাশের মাধ্যমে পত্রিকাটিকে বাংলাদেশেন অন্যতম পাঠকপ্রিয় পত্রিকার মর্যাদায় নিয়ে যেতে কাজ করবো আমি” । তিনি বলেন  “পত্রিকাটি সমাজের সকল শ্রেনীর মানুষের মুখপত্র হিসবে কাজ করবে” ।

নবনিযুক্ত নির্বাহী সম্পাদক সোহেল রানা সুমনের পাশাপাশি দৈনিক “আমাদের বাংলাদেশ” পত্রিকার প্রধান সম্পাদকের দায়ীত্ব পালন করছেন মোঃ মিজানুর রহমান নিরব এবং ভারপ্রাপ্ত সম্পাদকেরর দায়ীত্ব পালন করছেন মোঃ শফিকুল ইসলাম আশিক।